জেলা 

বাড়ি কেনার অপরাধে তোলাবাজির শিকার শিক্ষক! অভিযোগের তীর তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : বাড়ি কিনে মস্ত বিপদে পড়েছেন খড়দার এক শিক্ষক মহাশয়। বাড়ি কেনার জন্য ওই শিক্ষক মহাশয় কে 5 লক্ষ টাকা চেয়েছেন খড়দা পুরসভার তৃণমূল কাউন্সিলর আর এই টাকা চাওয়ার কথা তিনি পুলিশে অভিযোগ করায় বাড়িতে থাকতে পারছেন না বলে অভিযোগ। যদিও তৃণমূল কাউন্সিলর এই অভিযোগ অস্বীকার করেছেন।

ঘটনার বিবরণে জানা যাচ্ছে, আগরপাড়া সাউথ তারাপুকুর রোডের বাসিন্দা শিক্ষক সোমনাথ সর্দারের দাবি, বছর দেড়েক আগে তিনি একটি বাড়ি কেনেন। অভিযোগ, বাড়ি কেনার জন্য তাঁর অফিসে ডেকে পাঠিয়ে ৫ লক্ষ টাকা তোলা চান স্থানীয় তৃণমূল কাউন্সিলর হিমাংশু দেব।

Advertisement

তোলাবাজির অভিযোগ নিয়ে তৃণমূলকে আক্রমণ শানিয়েছে বিজেপি। বিজেপি (BJP) রাজ্য কমিটির কিশোর করের অভিযোগ, ‘তৃণমূল কংগ্রেসের একটাই উদ্দেশ্য ভোটে জেতো। তোলা তোলো। তাই ওরা পঞ্চায়েত বা পুরসভায় জিততে মরিয়া।’ যদিও গোটা ঘটনা ঘিরে পাল্টা অভিযোগ শাসক-নেতার। পানিহাটি পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর হিমাংশু দেব বলেছেন, ‘ওর শ্বশুর আমার কাছে কমপ্লেন করেছে ও তাদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছে বলে। আমি তদন্ত করার চেষ্টা করেছি। ওর কাছ থেকে টাকা চাওয়ার প্রশ্নই আসে না’।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ