কলকাতা 

পঞ্চায়েত ভোটে অশান্তি রুখতে রাজভবনে শান্তির ঘর খুললেন রাজ্যপাল

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : পঞ্চায়েত ভোটে সাধারণ মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে এবার রাজ্যপাল রাজভবনে কন্ট্রোল রুম খুলে দিলেন। যে কোন নাগরিক ফোনে কিংবা ইমেইল মারফত সরাসরি রাজভবনে অভিযোগ জানাতে পারবেন। গত শুক্রবার ভাঙ্গড় এলাকা পরিদর্শন করার পর শনিবার রাজ্যপাল সি বি আনন্দ বোস ক্যানিং এর সন্ত্রাস কবলিত এলাকা পরিদর্শন করেন।সেখানে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গেও কথা বলেন তিনি। এরপরেই বড় পদক্ষেপ করা হল রাজভবনের তরফে।

রাজভবনে খোলা হল শান্তির ঘর। মূলত নির্বাচনে ক্ষেত্রে সাধারণ মানুষের অভিযোগ জানানোর জন্য এই শান্তির ঘর বা সহযোগিতার ঘর খোলা হল রাজভবনের তরফে। এমনটাই জানানো হয়েছে রাজভবনের তরফে। এই শান্তির ঘরে যে অভিযোগ গুলি আসবে, সেগুলি রাজ্য এবং রাজ্য নির্বাচন কমিশনার কে পাঠানো হবে যথোপযুক্ত পদক্ষেপ নেওয়ার জন্য। ইমেল আইডি এবং ফোন নম্বর দিয়ে দেওয়া হল রাজভবনের তরফে। ফোন নম্বরটি হল :- 033-22001641 এবং মেল আইডিটি- OSD2w.b.governor@gmail.com

Advertisement

অন্যদিকে ক্যানিংয়ে সাংবাদিক বৈঠকে রাজ্যপাল বলেন, “আমি ক্যানিংয়ের পরিস্থিতির কথা জানতে পেরেই এখানে ছুটে এসেছি সাধারণ মানুষদের সঙ্গে কথা বলার জন্য। তাঁদের সঙ্গে কথা বলেছি। গোটা পরিস্থিতি খতিয়ে দেখেছি। সাংবিধানিক পদে থেকে আমার দায়িত্ব এবং কর্তব্য তা মনে করিয়ে দিতে চাই। কোনওভাবেই সন্ত্রাস বরদাস্ত হবে না। কলকাতা হাইকোর্টও সুষ্ঠু ভাবে নির্বাচন করার কথা বলেছে। সুষ্ঠু ভাবে নির্বাচন করার কথা নির্বাচন কমিশনকে বলা হবে।”


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ