কলকাতা 

মুসলিমদের ঐক্য ও উন্নয়নের লক্ষ্যে একগুচ্ছ কর্মসূচি সংখ্যালঘু যুব ফেডারেশনের

শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি: মুসলিমদের ঐক্য এবং শিক্ষা ও অর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্যে একগুচ্ছ কর্মসূচি গ্রহণ করলো সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন। শনিবার পার্ক সার্কাস এলাকার শেক্সপিয়ার সরনিতে এক বেসরকারি সভাঘরে ফেডারেশনের রাজ্য কমিটির সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংখ্যালঘু যুব ফেডারেশনের রাজ্য সম্পাদক মোঃ কামরুজ্জামান বলেন বিভিন্ন বিশ্ববিদ্যালয় রাজ্য সরকারের ওবিসি সংরক্ষণ বিধি না মেনে সংখ্যালঘু শিক্ষার্থীদের যেভাবে বঞ্চিত করছে তার বিরুদ্ধেও গণআন্দোলন গড়ে তোলা হবে।

আগামি ১১ জুলাই ২০২৩ মঙ্গলবার সংখ্যালঘু যুব ফেডারেশনের 18 তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠন দু’দিনব্যাপী রাজধানী কলকাতাতে বুদ্ধিজীবী গণআন্দোলনের কর্মী ও ছাত্র যুবদের নিয়ে নানা অনুষ্ঠানের আয়োজন করবে। সারা বাংলা সংখ্যালঘু কাউন্সিলের সভাপতি অধ্যাপক ডক্টর নুরুল ইসলাম বলেন সবস্তরে নেতৃত্ব দেওয়ার মতো যোগ্য ও আদর্শবান নেতা তৈরি করাই আমাদের এই প্রচার অভিযানের প্রধান লক্ষ্য থাকবে। সংখ্যালঘু যুব ফেডারেশনের সভাপতি মাওলানা আনোয়ার হোসেন কাসেমী, সালাউদ্দিন আহমেদ, শেখ আব্দুর রহিম, বাবর হোসেন, কাজী মহসিন আজিম, আলি আকবর, ডা. মনিরুল ইসলাম, মাওলানা ইলাহী বক্স, আশরাফ আলী মোল্লা, গোলাম রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

Advertisement

আজকে সভায় সিদ্ধান্ত হয় সংখ্যালঘু যুব ফেডারেশন জুন মাস জুড়ে সদস্য সংগ্রহ অভিযান ও জেলায় জেলায় বিদ্বজ্জন চিন্তন সভার আয়োজন করবে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ