জেলা 

অভিষেকের জনসংযোগ যাত্রা পৌঁছানোর আগের দিন তুফান গঞ্জে শাসক দলের ৩২ জন নেতাকর্মীর দলত্যাগ

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : গত কাল ‘তৃণমূলে নবজোয়ার’ কর্মসূচির প্রথম দিনেই বিশৃঙ্খলার ছবি দেখা গিয়েছে। নিজের প্রার্থী নিজে বেছে নেওয়ার অভিযানে ব্যালট বাক্স নিয়ে মারামারি, একে অন্যের বিরুদ্ধে অভিযোগের পর অভিযোগ করেছে তৃণমূলের দুই গোষ্ঠী। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই মঙ্গলবার দল বেঁধে ইস্তফার কথা ঘোষণা করলেন তুফানগঞ্জের কয়েক জন নেতা। ওই নেতাদের অভিযোগ, তাঁরা উচ্চ নেতৃত্বের কাছে অবহেলিত। তাঁদের কোনও দাবিই মানা হয়নি। কোনও আবেদনও শোনা হয়নি।

আজ বুধবার তুফানগঞ্জে সভা রয়েছে অভিষেকের। তার আগে এই ইস্তফা নিয়ে অস্বস্তিতে শাসক শিবির।

Advertisement

‘তৃণমূলে নবজোয়ার’ জনসংযোগ কর্মসূচির অংশ হিসেবে তুফানগঞ্জে আজ অভিষেকের সভা এবং তিনি এখানে রাত্রি যাপন করবেন। তার ঠিক আগের দিন মঙ্গলবার বিকেলে তুফানগঞ্জের ১ নম্বর ব্লকের ধলপল ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের ৩২ জন নেতা কর্মী দল থেকে পদত্যাগ করেছেন।

ওই তৃণমূল নেতারা জানান, তাঁরা অনেক দিন থেকে দল করছেন। কিন্তু দলে আর পুরনো নেতা-কর্মীরা গুরুত্ব পাচ্ছেন না। বিভিন্ন অসন্তোষের কারণে ইস্তফার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এর মধ্যে রয়েছেন স্থানীয় বুথ সভাপতি, অঞ্চল সম্পাদক এবং ব্লক কমিটির সদস্যেরা। ইস্তফাপত্র হাতে নিয়ে তৃণমূলের অঞ্চল কমিটির সদস্য নিজামউদ্দিন মণ্ডল বলেন,‘‘দলের সাফল্যের সময় যেমন কোনও কাজ পাইনি, ব্যর্থতারও কোনও দায় নেব না। আমরা আলোচনা করে মোট ৩২ জন ইস্তফা দিয়েছি।’’

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ