জেলা 

বাংলায় পারে সম্প্রীতির ভাবধারা দেশের মধ্যে ছড়িয়ে দিতে,হাড়োয়ায় বললেন একেএম ফারহাদ

শেয়ার করুন

ইসরাফিল বৈদ্য,হাড়োয়া :  ১৭ তম রমজানের সন্ধ্যায় সম্প্রীতির ইফতার অনুষ্ঠিত হলো হাড়োয়া বিধানসভা এলাকার হাশিমিয়া ইন্টারন্যাশনাল একাডেমিতে। ইফতার মাহফিলে উপস্থিত হয়ে একাডেমীর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি ইফতারের অংশগ্রহণকারী প্রত্যেক ছাত্রদের প্রতি শুভকামনা রাখেন রাজারহাট নিউটাউন মাঝের আহাট পীরডাঙ্গা দরবার শরীফের অন্যতম পীরজাদা তথা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ আলহাজ্ব একেএম ফারহাদ।

তিনি বলেন সম্প্রীতির বন্ধন অটুট রাখতে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের মধ্যে সম্প্রীতির ভাবধারা বিরাজ করা অত্যন্ত প্রয়োজন। যা বাংলার জনদরদী মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় অত্যন্ত নিষ্ঠার সঙ্গে পালন করার চেষ্টা করে যাচ্ছে। সেই ভাবধারাকে জনমানুষে প্রচার করার জন্য সকলের ঐক্যবদ্ধতা একান্ত প্রয়োজন বলে তিনি দাবী করেন। ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সুপার মুফাস্বির হোসেন, সম্পাদক আকবর আলি,আবেদিন হক,আবু সিদ্দিক,সহ প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

Advertisement

মমতা ব্যানার্জির উন্নয়নের প্রচারে হাটে-বাজারে, কর্মাধ্যক্ষ ফারহাদ

প্রচন্ড তাপপ্রবাহে হিমসিম অবস্থা মানুষের।এই রকম এক গরমের দুপুরে শাসন থানার খড়িবাড়ি বাজারে উপস্থিত হয়ে ব্যবসায়ী ও আগত উপভোক্তাদের শারীরিক খোঁজখবর নিতে দেখা যায় উঃ চব্বিশ পরগনা জেলা পরিষদের কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ কে। বাজার করতে আসা মানুষের শারীরিক খোঁজখবর নেওয়ার পাশাপাশি প্রচন্ড গরম থেকে রক্ষা পেতে করণীয় বিষয়গুলো বুঝিয়ে দেন। মানবিক কর্মাধ্যক্ষের ব্যবহারে খুশি আগত মানুষজন।সরিফুল ইসলাম নামে বয়স্ক ব্যবসাদার বলেন সাধারণত নেতারা এইভাবে খোঁজ খবর নিতে আসে না। কিন্তু জনপ্রতিনিধি হিসেবে যেভাবে মানুষের খোঁজ খবর নিতে বাজারে উপস্থিত হলো এটা প্রশংসনীয়।

তিনি আশা ব্যক্ত করে বলেন এইরকম মানুষের আরও বেশি প্রয়োজন সমাজের জন্য। কাজের মানুষ সমাজকর্মী একেএম ফারহাদ বলেন তৃণমূল কংগ্রেস একটি নৈতিক, আদর্শবান দল। যাঁর মুখ্যমন্ত্রী মাননীয়া শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ তথা সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় তাদের দেখানো পথেই দৈনন্দিন মানুষের পাশে থেকে কাজ করে যাওয়া হয়।

তিনি আরও বলেন রাজ্য সরকারের দুয়ারে সরকার ক্যাম্পে যে সমস্ত পরিষেবা চালু আছে তা ঠিক মতো পাচ্ছে কিনা সে বিষয়ে খোঁজ নেওয়া এবং যদি কারো কোন সমস্যা থাকে উপযুক্ত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। এভাবেই রাজ্যের উন্নয়নের ছোঁয়া মানুষের দরবারে পৌঁছে দিতে নিবিড় জনসংযোগ করে যাওয়া হচ্ছে বলে একেএম ফারহাদ জানান।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ