জেলা 

রাম নবমীর দিন হাওড়ার শিবপুরে অশান্তির ঘটনার তদন্তে সি আই ডি

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : রামনবমীর দিন হাওড়ার শিবপুরের কাজীপাড়ায় যে অশান্তি সংঘটিত হয়েছিল তার তদন্ত ভার এবার দেওয়া হল সিআইডিকে। হাওড়া সিটি পুলিশই এই ঘটনার তদন্ত করছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে সি আই ডি তদন্তের ভার দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এদিকে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে ক্যারি রোড, কাজীপাড়া সহ শিবপুর থানা এলাকা। শনিবার সকাল থেকে হাওড়া ও শিবপুর থানা এলাকায় খুলেছে দোকানপাট, শপিং মল। রাস্তা সংলগ্ন এলাকায় বাজারও বসতে দেখা গিয়েছে। তবে এখনও ওই এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তাই কোনও জায়গাতেই পাঁচজনের বেশি জমায়েত করতে দিচ্ছে না পুলিশ। যাতে কেউ জমায়েত না করেন, সে বিষয়ে পুলিশের তরফে চলছে মাইকিং। এলাকায় টহল দিচ্ছে ব়্যাফ। কিছু এলাকায় এখনও ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে।

Advertisement

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। রামনবমীর মিছিলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে হাওড়ার শিবপুরের ফজির বাজারের পিএম বস্তি এলাকা। এই ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্যের খোঁজে শুক্রবারই ফোনে রাজ্যপাল সি ভি আনন্দ বোস এবং রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে ফোনে কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিবৃতি জারি করে কড়া পদক্ষেপের নির্দেশ দেন রাজ্যপাল।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ