আন্তর্জাতিক 

মার্কিন যুক্তরাষ্ট্রের গুরুদ্বারে চলল গুলির লড়াই

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক: রবিবার মার্কিন যুক্তরাষ্ট্রের গুরুদ্বারে চলল গুলির লড়াই। এদিন স্থানীয় সময় দুপুর আড়াইটে নাগাদ আচমকাই গুলির শব্দ শোনা যায় ক্যালিফোর্নিয়ার (California) স্যাক্রামেন্টো গুরুদ্বারে। গুরুতর আহত হন দুই ব্যক্তি। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলেই জানিয়েছে স্থানীয় প্রশাসন। তবে প্রশাসনের দাবি, একেবারে ব্যক্তিগত বিবাদের জেরেই এই দুর্ঘটনা।

স্যাক্রামেন্টো কাউন্টির শেরিফের মুখপাত্র অমর গান্ধী জানিয়েছেন, এই ঘটনার সঙ্গে দাঙ্গা বা সন্ত্রাসের কোনও যোগ নেই। দুই ব্যক্তির মধ্যে বিবাদ ছিল। তার জেরেই আচমকা একে অপরকে লক্ষ্য করে গুলি চালায় তারা। গুরুদ্বারেই তিনজনের মধ্যে বচসা শুরু হয়। সেখান থেকেই গুলি চলে।

Advertisement

জানা গেছে,বচসা চলাকালীনই এক ব্যক্তির বন্ধুকে লক্ষ্য করে গুলি চালান অপর ব্যক্তি। সঙ্গে সঙ্গেই পালটা গুলি ছুটে আসে তাঁর দিকে। তবে গুলি চালানোর পরে বন্ধুকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখেই পালিয়ে যান ওই প্রথম ব্যক্তি। অমর গান্ধীর মতে, “এই ঘটনায় অভিযুক্তরা সকলেই একে অপরের পরিচিত বলেই প্রাথমিক অনুমান। দীর্ঘদিনের সমস্যার জেরেই এই হামলা হয়েছে।”

ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। পলাতক অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুই ব্যক্তি। প্রশাসনের তরফে জানানো হয়েছে, দুই ব্যক্তির অবস্থা অত্যন্ত সংকটজনক।

 


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ