কলকাতা 

মেয়ের সঙ্গে অনুব্রত মণ্ডলের মুখোমুখি জেরা ? ইডির তলব সুকন্যাকে

শেয়ার করুন

বাংলার জনরব ডেস্ক : গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের সঙ্গে তাঁর মেয়ে সুকন্যার মুখোমুখি জেরা করার জন্য তলব করা হল দিল্লিতে।  সুকন্যা, অনুব্রতের ব্যক্তিগত হিসাবরক্ষক মণীশ কোঠারি-সহ বেশ কয়েক জনকে তলব করা হয়েছে বলে খবর ইডি সূত্রে।

অনুব্রতকে আরও কিছু দিন নিজেদের হেফাজতে রেখে জেরা করতে চাইছে ইডি। তদন্তকারীদের একটি সূত্রে খবর, গরু পাচারের বেআইনি আয়ের টাকা কোথায় গেল, সেই সংক্রান্ত বিষয়ে এখনও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়নি। গরু পাচার মামলায় কেন্দ্রীয় সংস্থার হাতে যে নথি এসেছে, তার ভিত্তিতে তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদ করা দরকার। চক্রের ‘মাথা’ এনামুল হক, দেহরক্ষী সেহগাল হোসেনকে জিজ্ঞাসাবাদ করে যে তথ্য ও নথি পাওয়া গিয়েছে, তার ভিত্তিতেই অনুব্রতকে জেরা করার প্রয়োজন। বিশেষ করে অনুব্রতের বিপুল সম্পত্তি কোথা থেকে এল, তা নথি দেখিয়ে প্রশ্ন করা হতে পারে বলেই দাবি ওই সূত্রের। এই সব জল্পনার মধ্যেই সুকন্যাকে তলব করল ইডি।

Advertisement

অনুব্রত গ্রেফতার হওয়ার পর সুকন্যাকে দিল্লিকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। সিবিআই সূত্রের দাবি, সেই সময় বিপুল সম্পত্তি সম্পর্কে তাঁর কাছে জানতে চাওয়া হলেও তিনি প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন। জানিয়েছিলেন, ওই সব প্রশ্নের উত্তর তাঁর বাবা এবং হিসাবরক্ষকই দিতে পারবেন। ইডির তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, এ বার বাবা ও মেয়েকে মুখোমুখি বসিয়ে সেই সব প্রশ্ন আবার করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত নিবন্ধ